1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
জামালপুরে মামলা হওয়ায় বিএনপির নেতাকর্মীর জেগে উঠেছে : ওয়ারেছ আলী মামুন – Jamalpur Voice

জামালপুরে মামলা হওয়ায় বিএনপির নেতাকর্মীর জেগে উঠেছে : ওয়ারেছ আলী মামুন

  • Update Time : Wednesday, May 31, 2023
  • 11 Time View

জামালপুর প্রতিনিধি : কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন বলেন, রাজশাহীর পুঠিয়ায় বিএনপির সমাবেশে জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদের বক্তব্য নিয়ে সৃষ্ট ঘটনার সাথে জামালপুরে জন সমাবেশের কোন যোগসুত্র নেই। এখানকার জন সমাবেশে মোয়াজ্জেম হোসেন আলালসহ কোন বক্তায় প্রধানমন্ত্রীকে হুমকীতো দুরের কথা উস্কানিমুলক কোন বক্তব্য দেয়নি। অথচ মোয়াজ্জেম হোসেন আলাল,এমরান সালেহ প্রিন্স,ও আমিসহ বিএনপির আরো দুই নেতাকে আসামী করে মিথ্যা মামলা দায়ের করা হলো। তারা ভাবছে এই মামলা দিয়ে জামালপুরে বিএনপির নেতাকর্মীদের আন্দোলন থেকে দাবিয়ে রাখবে। নেতাকর্মীরা প্রতিবাদ মুখর হয়ে উঠেছে, জেগে উঠেছে। হামলা মিথ্যা মামলা,নির্যাতন করে সরকার পতনের আন্দোলন থেকে দমিয়ে রাখা যাবেনা।

বুধবার বিকালে জামালপুর শহরের স্টেশন রোডে শহর বিএনপি আয়োজিত শহীদ জিয়াউর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শহর বিএনপির সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে সাধারন সম্পাদক শাহ মাসুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট ফজলুর রহমান,সদর উপজেলা বিএনপির সভাপতি সফিউর রহমান,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ লোটন, সজিব খান,সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রহুল আমিন মিলন,শহর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাঈন উদ্দিন বাবুল প্রমুখ।
জামালপুর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme