1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
আল্লাহ আইন অনুযায়ী যারা কাজ করে না তারা কাফের, ফাসেক,জালেম - নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান – Jamalpur Voice
সংবাদ :
মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে  মেলান্দহ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের সাথে ছাত্র দলের নেতৃবৃন্দের শুভেচ্ছা মেলান্দহের পাঠানপাড়ায় সংখ্যা লঘু পরিবারের জমি জবর দখলের চেষ্টা   জামালপুরে ইউপি সদস্য আছান আলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন হাজরাবাড়ী পৌর বিএনপির পরামর্শ সভা অনুষ্ঠিত

আল্লাহ আইন অনুযায়ী যারা কাজ করে না তারা কাফের, ফাসেক,জালেম – নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান

  • Update Time : Saturday, August 31, 2024
  • 110 Time View

কাফি পারভেজ, স্টাফ রিপোর্টার:

সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিনিয়র নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান বলেন, যারা পালিয়ে গেছে তাদের যেনো আল্লাহ তায়ালা এই দেশে আর নিয়ে না আসে। আমরা এই দেশকে ইসলামী রাষ্ট্র হিসাবে গড়তে চাই। আল্লাহ আইন অনুযায়ী যারা কাজ করে না তারা কাফের, ফাসেক,জালেম। স্বৈরাচারী সরকার হাসিনা বলেছিল শেখের বেটি পালায় না, কিন্তু আল্লাহ তায়ালার কী খেলা তাকে এমন ভাবে দেশ থেকে পলায়ন করিয়েছে, যা সারা বিশ্বের কাছে লজ্জিত করেছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা হাত মিলিয়েছিলো প্বার্শবর্তী দেশের স্বৈরাচারে সাথে। এখন পালিয়েও সেই স্বৈরাচারের কাছেই আছে । শেখের বেটিকে আর কোনো দেশ নিলো না। তারা বলেছিল দেশকে গনতান্ত্রিক দেশ গড়বে।কিন্তু তারা দেশকে একনায়কতন্ত্র করতে চেয়েছিল। সকল দলকে তারা শেষ করে দিয়ে বাকশাল তৈরি করতে চেয়েছে এবং তা করে নির্বাচনও করেছে। প্রতিবেশী দেশের সাথে তারা গোলামী চুক্তি করেছে। তারা শুধু ভারতকে দিয়েছে কিছুই আনতে পারেনি।

গতকাল ৩১ আগস্ট শনিবার বিকেল ৪.০০টায়  গোঠাইল বাজার কাচারী মাঠ প্রাঙ্গনে ইসলামপুর উপজেলার পশ্চিম অঞ্চলের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আমীর খন্দকার মাওলানা লিয়াকত আলীর সভাপতিত্বে  ও সেক্রেটারি রাশেদুজ্জামানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন , ইসলামপুর উপজেলার গণমানুষের নেতা ময়মনসিংহ অঞ্চল পরিচালক ও কেন্দ্রীয় জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি ডঃ ছামিউল হক ফারুকী। কর্মী সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ অঞ্চল টিম সদস্য সাবেক জেলা আমীর  এডভোকেট নাজমুল হক সাঈদী, ভারপ্রাপ্ত জেলা আমীর অধ্যাপক খলিলুর রহমান, জেলা সেক্রেটারি অ্যাডভোকেট আব্দুল আওয়াল, উপজেলা নায়েবে আমীর মাওলানা আমজাদ হোসেন, পৌরসভার আমীর আবু মুসা,চিনাডুলি ইউনিয়ন আমীর মাওলানা আব্দুল্লাহিল কাফি, ছাত্রশিবিরের উপজেলা সভাপতি আহসান উল্লাহ, ছাত্রশিবিরের সাবেক নেতা মাওলানা আতিকুর রহমান, সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক জেলা আমীর মাওলানা আব্দুস সাত্তার,  জেলা সহকারী সেক্রেটারি মাওলানা নুরুল হক জামালী, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, জেলা বায়তুলমাল সেক্রেটারি অ্যাডভোকেট ছামিউল হক , জামালপুর শহর আমীর এডভোকেট আছিমুল ইসলাম, জেলা কর্মপরিষদ সদস্য অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা তদারককারী রশিদুজ্জামান,  মিডিয়া ও প্রচার সেক্রেটারি অধ্যাপক জাকির হোসেন, খন্দকার মুকাদ্দাস আলী প্রমুখ।

ড: ছামিউল হক ফারুকী বলেন, বহু জীবন ও রক্তের বিনিময়ে আমরা দ্বিতীয় স্বাধীনতা পেয়েছি, প্রায় সহস্রাধিক ছাত্রের জীবন দিতে হয়েছে, অসংখ্য মানুষ আহত হয়ে এখনো হাসপাতালে কাদরাচ্ছে । যারা নিজের জীবন দিয়ে স্বাধীনতা এনেছে , বাংলাদেশকে একটি নতুন স্বাধীনতা উপহার দিয়েছে তাদের আমি স্মরণ করছি এবং তাদের অভিনন্দন জানাচ্ছি । আল্লাহ তাদের জান্নাত দান করুণ । আমরা বারবার জেলে গিয়েছি , জুলুমের শিকার হয়েছি। আপনারা কারো উপর প্রতিশোধ নিবেন না । তিনি বাংলাদেশকে একটি সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার জন্য সকলকে সম্মিলিত ভাবে কাজ করুন আহ্বান জানান।

এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী ইসলামপুর উপজেলা শাখার সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme