1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
দেওয়ানগঞ্জ  থানা পুলিশের অভিযানে চোরাইকৃত ভুট্টার ট্রাকসহ ৪ চোর গ্রেফতার।  – Jamalpur Voice
সংবাদ :
জামালপুরে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ, গুলিবর্ষণ, পুলিশসহ সাধারণ শিক্ষার্থী আহত ৩২ আটক ১০ জামালপুরে ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ, জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক একঘণ্টা অবরুদ্ধ জামালপুরে ছাত্রলীগের সমাবেশে আওয়ামী লীগ নেতার হামলা মামলা বহিস্কার আটক ১ জামালপুরে পানিতে ডুবে সাত জনের মৃত্যু জামালপুরে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত  মেলান্দহে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া কে ফুলের শুভেচ্ছা ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের প্রধান আসামি জেলে বসেই এমপির সাথে যোগাযোগ জামালপুরে আত্মকর্মসংস্থান, জীবনমান, নারী উন্নয়ন ও সচেতনতা বৃদ্ধি সংক্রান্ত প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ    মেলান্দহে বিয়ের একদিন আগে পানিতে ডুবে যুবকের মৃত্যু

দেওয়ানগঞ্জ  থানা পুলিশের অভিযানে চোরাইকৃত ভুট্টার ট্রাকসহ ৪ চোর গ্রেফতার। 

  • Update Time : Tuesday, May 23, 2023
  • 11 Time View

   মোঃ রুহুল আমিন রাজু জামালপুর প্রতিনিধিঃ জামালপুর জেলার দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশের অভিযানে চোরাইকৃত ভুট্টা,ট্রাকসহ ৪ চোর চক্রের  সদস্য  কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে  ৪৯১ মণ(১৫২৪০ কেজি) চোরাইকৃত ভুট্টা উদ্ধার ও ট্রাক জব্দ করা হয়েছে বলে জানা গেছে। দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর জানান, জামালপুর জেলার সুযোগ্য মানবিক ভূষিত পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ও দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরীর তত্ত্বাবধানে দেওয়ানগঞ্জ মডেল থানার এস,আই,শামীম আল মামুন সঙ্গীয় ফোর্সসহ একদল পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৪জন চোর চক্রের সদস্যদের কে বিভিন্ন সময় গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর                   গত ২২ মে গ্রেফতারকৃতদেরকে আদালত প্রেরণ করেন। এখানে উল্লেখ্য যে, গত ০৯/০৫/২০২৩ ইং তারিখ রাত অনুমান ১০.৩০ ঘটিকার সময় মেসার্স মনির এন্টারপ্রাইজ এর প্রোপাইটর মনসুর আহম্মেদ এর ৩৮৫ বস্তায় ২৪ মেঃ টন ভুট্টা মূল্য প্রায় ৭,৮৩,২০০/- ট্রাক যোগে দেওয়ানগঞ্জ হতে গাজীপুর বাঘের বাজার কোয়ালিটি ফিড মিলস  এর উদ্দেশ্যে পাঠান। কিন্তু ট্রাক চালক এবং চোর চক্রের অন্য সদস্যগণ তা গন্তব্যে না গিয়ে ট্রাক ও সম্পূর্ণ মালামাল সহ চুরি করে অন্যত্র পালিয়ে যায়।  

এঘটনায় দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা রুজু করা হয় যার মামলা নং-১৬ তারিখ-১৮/০৫/২০২৩ ধারা-ধারা-৪০৭/৪২০/১০৯/৩৪ পেনাল কোড।  

   মামলার তদন্তকারী কর্মকর্তা দেওয়ানগঞ্জ মডেল থানার এসআই/শামীম আল মামুন উর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শে আধুনিক তথ্য প্রযুক্তি ও বিশ্বস্ত সোর্সের মাধ্যমে খবর সংগ্রহ করে 

ট্রাকের চালক আসামী মোঃ আল আমিনকে  ময়মনসিংহ জেলার ত্রিশাল থানা এলাকায় অভিযান পরিচালনা করে ত্রিশাল বাসট্যান্ড এলাকা হইতে ইং ১৯/০৫/২০২৩ তারিখ রাত ২২.৩০ ঘটিকায় তাকে ধৃত করে। ধৃত আসামি আল আমিন কে জিজ্ঞাসাবাদে সে জানায় সে তার আরো ৩ সহযোগীসহ ভুট্টা সহ ট্রাক গাজীপুর না গিয়ে চুরি করে নিয়ে যায় নাটোর। সেখানেতাস সহযোগী  বাবুর এর বাড়িতে ভুট্টা খালাস করে বিভিন্ন জনের কাছে বিক্রি করতে থাকে। 

তাৎক্ষনিকভাবে পুলিশ গ্রেফতারকৃত আল আমিনকে নিয়ে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন সর্দার পাড়া গ্রামস্থ তদন্তপ্রাপ্ত আসামী মিলন মুন্সি ওরফে বাবুর বাড়ীতে অভিযান চালায়।  বাবুর বাড়ি থেকে তার হেফাজতে থাকা ঘটনায় সংশ্লিষ্ট আলামত ৩৯১ মণ(১৫২৪০কেজি) ভুট্টা ও প্রতারণার কাজে ব্যবহৃত ট্রাকটি উদ্ধার। 

পরবর্তীতে তাদের দেয়া তথ্যমতে জাহিদ ও মিহাদ নামে আরো ০২ সহযোগীকে গ্রেফতার করা হয়। 

ঘটনায় সংশ্লিষ্ট আলামত ২৫৪ বস্তায় ৩৯১ মণ( ১৫২৪০ কেজি) ভুট্টা যাহার মূল্য প্রায় ৪,৫৭,২০০/- উদ্ধার পূর্বক ধৃত ০৪ জন আসামী নাম দেওয়ানগঞ্জ মডেল থানার মামলা নং-১৬, তারিখঃ ১৮/০৫/২০২৩ইং ধারাঃ ৪০৭/৪২০/১০৯/৩৪ পেনাল কোড-১৮৬০।

 তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আল-আমীন (২৫) পিতাঃ নুরুল ইসলাম, মাতাঃ হাফিজা খাতুন, সাং-বীর রামপুর ভাটিপাড়া ৮নং ওয়ার্ড, থানাঃ ত্রিশাল, জেলাঃ ময়মনসিংহ, ২। মোঃ মিলন মুন্সি @ বাবু (২২) পিতাঃ আবুল হাসেম, মাতাঃ নাছিমা বেগম, সাং-সর্দারপাড়া, ৩নং ওয়ার্ড, ৩। মোঃ জাহিদুল ইসলাম @ জাহিদ (২৩) পিতাঃ রফিকুল ইসলাম, মাতাঃ জাহিমা বেগম, সাং-আটুয়া, ১২নং ওয়ার্ড, ৪। মিহাদ মুন্সি (২০) রাঃ আবুল হাসেম, মাতাঃ নাছিমা বেগম, সাং-সর্দারপাড়া, ৩নং ওয়ার্ড, সর্বথানাঃ বড়াইগ্রাম, জেলাঃ নাটোর ও জব্দকৃত ট্রাকসহ দেওয়ানগঞ্জ থানায় হাজির করা হয়। 

অদ্য আসামীদেরকে প্রয়োজনীয় পুলিশি প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme