1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
জামালপুরের বকশিগঞ্জে পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ শুরু – Jamalpur Voice
সংবাদ :
বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও সাক্ষাৎকার পরীক্ষা সম্পন্ন খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ দেওয়ানগঞ্জে বিশ্ব দৃষ্টি দিবস-২০২৪ পালিত দুরমুঠ ইউনিয়ন বিএনপির ১নং ওয়ার্ডের আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগ কে নিষিদ্ধ করার দাবী ….জামালপুরে ভিপি নুরুল হক নুর মেলান্দহে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও কে স্মারকলিপি প্রদান মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক কোরবান আলী বকশিগঞ্জে নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় জেলা আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার জামালপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত শেরপুরে বন্যার্তদের মাঝে এপেক্স ক্লাব অব জামালপুরের ত্রাণ বিতরণ

জামালপুরের বকশিগঞ্জে পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ শুরু

  • Update Time : Saturday, March 9, 2024
  • 92 Time View


মোঃ রুহুল আমিন রাজু জামালপুর প্রতিনিধিঃউৎসব মূখর পরিবেশে শুরু হয়েছে জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়েছে। আজ শনিবার সকাল ৮টা থেকে কেন্দ্রগুলোতে ভোট গ্রহণ শুরু করা হয়েছে। কিন্তু ইভিএমে সমস্যার কারণে বেশ কিছু কেন্দ্রে ভোট গ্রহণ কার্যক্রম ধীরগতিতে চলছে। ভোটকেন্দ্রের বাইরে ভোটারদের সারি দীর্ঘ হতে দেখা যায়। সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহন চলবে বিকাল ৪টা পর্যন্ত।

বকশীগঞ্জ পৌরসভার মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মেয়র পদে মোবাইল ফোন নিয়ে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল, জগ প্রতীক নিয়ে বর্তমান মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগর
, নারিকেল গাছ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সদ্য বহিষ্কৃত উপজেলা বিএনপির সদস্য সচিব ফখরুজ্জামান মতিন ও রেল ইঞ্জিন প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর।

নির্বাচনে ৯টি ওয়ার্ডে ১২টি কেন্দ্রে মোট ৩৫ হাজার ৫১৮ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন।

নির্বাচনে বিজিবি, পুলিশ, র‍্যাব, আনসার, ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ছাড়াও স্ট্রাইকিং ফোর্স মাঠে থাকবে।

একই সাথে আজ দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন চলছে।

০১
নজরুল ইসলাম সওদাগর, মেয়র প্রার্থী।

০২
ইসমাইল হোসেন তালুকদার বাবুল, মেয়র প্রার্থী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme