1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
বাড়ির সামনে বর্জ্য ফেলার প্রতিবাদ করায় নারীকে মারধরের অভিযোগ মেয়রের বিরুদ্ধে – Jamalpur Voice
সংবাদ :
বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও সাক্ষাৎকার পরীক্ষা সম্পন্ন খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ দেওয়ানগঞ্জে বিশ্ব দৃষ্টি দিবস-২০২৪ পালিত দুরমুঠ ইউনিয়ন বিএনপির ১নং ওয়ার্ডের আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগ কে নিষিদ্ধ করার দাবী ….জামালপুরে ভিপি নুরুল হক নুর মেলান্দহে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও কে স্মারকলিপি প্রদান মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক কোরবান আলী বকশিগঞ্জে নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় জেলা আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার জামালপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত শেরপুরে বন্যার্তদের মাঝে এপেক্স ক্লাব অব জামালপুরের ত্রাণ বিতরণ

বাড়ির সামনে বর্জ্য ফেলার প্রতিবাদ করায় নারীকে মারধরের অভিযোগ মেয়রের বিরুদ্ধে

  • Update Time : Tuesday, March 19, 2024
  • 80 Time View

কাফি পারভেজ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের দেওয়ানগঞ্জে ব্রহ্মপুত্র নদে ময়লা ফেলার প্রতিবাদ করায় এক নারী ও তার ছেলেকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুর বিরুদ্ধে। পৌরসভার ঠাকুরবাড়ি এলাকায় ভুক্তভোগী নারী ছবি রানী (৪৮) ও তার ছেলে জগন্নাথ চক্রবর্তী বসবাস করেন।

অভিযোগ সূত্র জানা যায়, শনিবার দুপুরে ছবি রানীর বাড়ির সামনের ব্রহ্মপুত্রের পাড়ে ময়লা-আবর্জনা ফেলতে যান মেয়রের লোকজন। ছবি রানী বাড়ির সামনে বর্জ্য ফেলতে তাদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে পৌরসভার লোকজন মেয়রকে ফোন করে ডেকে আনেন। এসেই মেয়র অপু ও তার লোকজন ছবি রানী ও তার ছেলেকে মারধর করেন।

অভিযোগ প্রসঙ্গে মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু বলেন, ওই মহিলা একজন ঝগড়াটে। আমি একটু চিল্লাচিল্লি করেছি। ওই নারীর মারধরের অভিযোগ সঠিক নয়।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি বিপ্লব বিশ্বাস বলেন, ভূক্তভোগী নারী লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme