1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
উপজেলা পরিষদের চেয়ারম্যানের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও হরতাল পালিত – Jamalpur Voice
সংবাদ :
বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও সাক্ষাৎকার পরীক্ষা সম্পন্ন খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ দেওয়ানগঞ্জে বিশ্ব দৃষ্টি দিবস-২০২৪ পালিত দুরমুঠ ইউনিয়ন বিএনপির ১নং ওয়ার্ডের আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগ কে নিষিদ্ধ করার দাবী ….জামালপুরে ভিপি নুরুল হক নুর মেলান্দহে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও কে স্মারকলিপি প্রদান মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক কোরবান আলী বকশিগঞ্জে নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় জেলা আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার জামালপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত শেরপুরে বন্যার্তদের মাঝে এপেক্স ক্লাব অব জামালপুরের ত্রাণ বিতরণ

উপজেলা পরিষদের চেয়ারম্যানের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও হরতাল পালিত

  • Update Time : Tuesday, July 2, 2024
  • 78 Time View

কাফি পারভেজ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান রহমতুল্লাহ রিমুর মুক্তির দাবিতে আজ সকাল থেকে মাদারগঞ্জ উপজেলার সর্বত্র স্বতঃস্ফূর্ত  হরতাল পালিত হয়েছে।

আজ সকাল থেকে উপজেলার বিভিন্ন  সড়কে হরতালকারীরা বিক্ষোভ মিছিল করেছে।

সকাল থেকেই সব ধরণের দোকানপাট,  স্কুলসহ সড়কে যানচলাচল বন্ধ ছিল । তবে এইচএসসি পরীক্ষার্থীদের যানবাহন ও পরীক্ষা কেন্দ্র হরতালের আওতামুক্ত ছিল ।

আন্দোলনকারীরা জানায়, ২০২০ সালের ২৫ এপ্রিল মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজারে সন্ত্রাসীদের হামলায় আহত হন সার ব্যবসায়ী নওশের আলী। আহত নওশের ২০২০ সালের ৩ মে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই হত্যা মামলায় পুলিশের তৃতীয়বারের তদন্ত প্রতিবেদনে যড়যন্ত্রমূলকভাবে  চেয়ারম্যান রিমুর নাম ঢুকানো হলে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন তিনি। ৩০ জুন জামিনের মেয়াদ শেষ হলে সোমবার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।  এরপর তার মুক্তির দাবিতে আন্দোলনে নামেন তার সমর্থকরা৷

আন্দোলনকারীরা জানান,  মঙ্গলবার  দুপুরে মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারক লিপিসহ বিকেলে বিক্ষোভ মিছিল করেছে তারা।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন রায়হান রহমতুল্লাহ রিমু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme