1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
শহীদদের দলীয় ভিত্তিতে ভাগ করা যাবে না: জামায়াত আমির ডা. শফিকুর রহমান – Jamalpur Voice
সংবাদ :
বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও সাক্ষাৎকার পরীক্ষা সম্পন্ন খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ দেওয়ানগঞ্জে বিশ্ব দৃষ্টি দিবস-২০২৪ পালিত দুরমুঠ ইউনিয়ন বিএনপির ১নং ওয়ার্ডের আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগ কে নিষিদ্ধ করার দাবী ….জামালপুরে ভিপি নুরুল হক নুর মেলান্দহে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও কে স্মারকলিপি প্রদান মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক কোরবান আলী বকশিগঞ্জে নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় জেলা আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার জামালপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত শেরপুরে বন্যার্তদের মাঝে এপেক্স ক্লাব অব জামালপুরের ত্রাণ বিতরণ

শহীদদের দলীয় ভিত্তিতে ভাগ করা যাবে না: জামায়াত আমির ডা. শফিকুর রহমান

  • Update Time : Friday, October 4, 2024
  • 11 Time View

মোঃ রুহুল আমিন রাজু ষ্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জামায়াতে ইসলামী আন্দোলনে শহীদদের দলীয় ভিত্তিতে ভাগ করতে চায় না বলে মন্তব্য করেছেন দলটির আমির ডা. শফিকুর রহমান। তিনি আজ সকালে গাজীপুরে আন্দোলনে নিহতদের পরিবারের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।
ডা. শফিকুর রহমান বলেন, “এই শহীদরা শুধু কোনো দলের নয়, তারা জাতির সম্পদ। তাদের ইজ্জত ও সম্মানের সর্বোচ্চ মর্যাদায় রাখা উচিত।” তিনি আরও বলেন, আন্দোলনে অনেকেই তাদের সন্তান, স্বামী কিংবা স্বজন হারিয়েছেন। তাদের পরিবারগুলোর এখন কঠিন সময় পার করতে হচ্ছে।
এ সময় আহত ও শহীদ পরিবারের সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা প্রকাশ করেন তিনি। বিশেষ করে যারা স্বজন হারিয়েছেন এবং যারা আহত হয়েছেন, তাদের পরিবারগুলো বর্তমানে ভালো নেই বলেও উল্লেখ করেন।
ডা. শফিকুর রহমান সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, “প্রতিটি শহীদ ও আহত পরিবারের একজন সদস্যকে সরকারি চাকরির ব্যবস্থা করে তাদের সহায়তা করা উচিত। এটি তাদের কষ্ট লাঘব করতে কিছুটা হলেও সহায়তা করবে।”
সভায় উপস্থিত দলীয় নেতা-কর্মীরা শহীদদের স্মরণে দোয়া ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme