1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
ইন্টারনেট ব‍্যবহাকারিদের জন্য সুখবর – Jamalpur Voice
সংবাদ :
জামালপুরে শিকদার গ্রুপের মুতিয়ারা বিদ্যুৎ প্লান্টে দুর্ধর্ষ ডাকাতি এডিশনাল ডিআইজিকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন  সাংবাদিক নাদিম হত্যা: আদালতে দাখিলকৃত চার্জশিটে ২ নম্বরসহ ১৩ আসামির নাম নেই মাহমুদপুরে জমি বেদখল করতে মরিয়া প্রতিপক্ষের হুমকি ধামকী প্রদর্শন  ঢাকায় বসুন্ধরা আবাসিক এলাকায় শ্রমজীবীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ মোস্তাফিজুর রহমান বাবুলের জামালপুরে মামলার আসামি মৃত ছাত্রলীগ নেতা বন্যার্ত মানুষের পাশে কেন্দ্রীয় বিএনপি ত্রার্ণ তহবিলে টাকা জমা প্রদান করেন মোস্তাফিজুর রহমান বাবুল জামালপুরে তারেক রহমানের ১৭তম কারামুক্তি দিবস পালিত মেলান্দহের ঘোষেরপাড়া ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত  মেলান্দহে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান  

ইন্টারনেট ব‍্যবহাকারিদের জন্য সুখবর

  • Update Time : Wednesday, November 8, 2023
  • 83 Time View

মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য চলতি সপ্তাহে আসছে সুখবর। আগামী বুধবার ডাটা প্যাকেজে সংশোধনী এনে দাম কমাবে রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর কোম্পানি টেলিটক। আর ১০ নভেম্বরের মধ্যে ইন্টারনেট প্যাকেজের দাম কমাবে অন্য অপারেটররা।

দেশের সব মোবাইল অপারেটরগুলোর শীর্ষ নির্বাহীদের সঙ্গে বৈঠকে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারকে কোম্পানিগুলোও দাম কমানোর এ আশ্বাস দিয়েছেন।

রোববার বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসির) প্রধান কার্যালয়ে এ বৈঠক হয়। বৈঠকে মন্ত্রী ১০ নভেম্বরের মধ্যে সব মোবাইল অপারেটরকে ইন্টারনেট প্যাকেজের দাম কমানোর জোরালো নির্দেশনা দেন।

বৈঠকে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, জাতীয় নির্বাচন সামনে রেখে ইন্টারনেটের দাম এভাবে বাড়ানোটা সরকারবিরোধী কাজ এবং চক্রান্ত।

মোবাইল অপারেটর কোম্পানিগুলোর প্রতিনিধিদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশে ব্যবসা করতে হলে দেশের জনগণের পক্ষে থাকতে হবে। রেগুলেটর হয়েও বিটিআরসি ফ্যাসিলিটেটরের ভূমিকা পালন করছে। তারপরও আপনারা যে আচরণ করছেন, তা জনগণ মেনে নেবে না। আপনারা ডাটা বিক্রি করবেন। কিন্তু সময় (মেয়াদ) নয়।’

বৈঠকের পর মোস্তাফা জব্বার গণমাধ্যমকে বলেন, ৮ নভেম্বরের মধ্যে টেলিটক এবং ১০ নভেম্বরের মধ্যে অন্য সব অপারেটরকে বৈঠকের নির্দেশনা প্রতিপালন করতে হবে। আশা করি, অপারেটরদের বোধদয় হবে। তারা ৯৫টি প্যাকেজকে ৪০টিতে নামিয়ে আনার ক্ষেত্রে ইন্টারনেটের দাম বাড়াবে না। তখন ইন্টারনেটের দাম কমাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme