1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
মেলান্দহ থানা পুলিশের ব্যতিক্রমী আয়োজনে পরিচ্ছন্নতাকর্মীকে বিদায় সংবর্ধনা  – Jamalpur Voice
সংবাদ :
মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে  মেলান্দহ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের সাথে ছাত্র দলের নেতৃবৃন্দের শুভেচ্ছা মেলান্দহের পাঠানপাড়ায় সংখ্যা লঘু পরিবারের জমি জবর দখলের চেষ্টা   জামালপুরে ইউপি সদস্য আছান আলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন হাজরাবাড়ী পৌর বিএনপির পরামর্শ সভা অনুষ্ঠিত

মেলান্দহ থানা পুলিশের ব্যতিক্রমী আয়োজনে পরিচ্ছন্নতাকর্মীকে বিদায় সংবর্ধনা 

  • Update Time : Wednesday, July 3, 2024
  • 23 Time View

মোঃ রুহুল আমিন রাজু, ষ্টাফ রিপোর্টার জামালপুরঃ জামালপুর জেলার মেলান্দহ থানা পুলিশের এক ব্যতিক্রমী আয়োজনে এক পরিচ্ছন্নতা কর্মী কে অবসর জনিত কারণে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি মেলান্দহ থানার কোন অফিসার ইনচার্জ, বা ওসি, এসআই, এ,এসআই এমনকি পুলিশ কনস্টেবল সদস্যও নয় চাকরি থেকে অবসরে যাওয়া মোঃ হাবিবুর রহমান নামে এক পরিচ্ছন্নতা কর্মীকে ব্যতিক্রমী আয়োজনে স্মৃতিময় বিদায় জানিয়েছে জামালপুরর জেলার মেলান্দহ থানা পুলিশ।

তার দীর্ঘ ২৫ বছর যাবৎ চাকরি অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখতে থানার হল রুমে মেলান্দহ থানা পুলিশ সদস্যদের অংশগ্রহণে গত ১ জুন সোমবার রাতে অবসর জনিত কারণে এক বিদায় সংবর্ধনা আয়োজন করা হয়। এসময় অবসরে যাওয়া পরিচ্ছন্নতাকর্মী হাবিবুর রহমান ও তার স্ত্রী, নাতীও উপস্থিত হয়েছিলেন।

মেলান্দহ থানা পুলিশের আয়োজনে থানার সকল কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে ওই- অবসরপ্রাপ্ত কর্মীর হাতে ফুলের শুভেচ্ছা ও উপহার সামগ্রী তুলে দেন মেলান্দহ থানার অফিসার ইনচার্জ রাজু আহাম্মদ। এ সময় আরো উপস্থিত ছিলেন মেলান্দহ থানার ওসি তদন্ত কবির হোসেন ও সেকেন্ড অফিসার এস আই মোঃ ফয়জুর রহমান।

হল রুমে বিদায় সংবর্ধনা শেষে থানার সকল পুলিশ সদস্য হাবিবুর রহমান কে বিদায় জানাতে গাড়ির কাছে গিয়ে দাড়ান। আনুষ্ঠানিকভাবে বিদায় জানানোর পর থানার গাড়ির ওসি’র আসনে তাকে বসানো হয়।

একই গাড়িতে তার সাথে থাকা স্ত্রী ও নাতনীকেও বসানো হয় সেই পুলিশের গাড়িতেই। পরে ধীরগতিতে গাড়িটি থানা থেকে বের হয়। এ সময় থানার পুলিশ সদস্যরা পায়ে হেটে থানার গেট পর্যন্ত গিয়ে বিদায় জানান পরিচ্ছন্নতা কর্মী হাবিবুর রহমান কে। পরে অবসরে যাওয়া পরিচ্ছন্নতা কর্মী হাবিবুরকে তার নিজ বাড়ী পৌছে দেয়ার উদ্দেশ্যে রওনা দেয়।

পরিচ্ছন্নতা কর্মী মোঃ হাবিবুর রহমান তিনি দীর্ঘ ২৫ বছর মেলান্দহ থানায় পরিচ্ছন্নতাকর্মী হিসেবে দায়িত্ব পালন করেন এবং অবসরে গেলেন। শেষ সময়ে তাকে গাড়িতেই পৌঁছে দেওয়া হয় তার নিজ বাড়ি মেলান্দহ পৌর সভার মলিকাডাঙ্গায়।

অবসরে যাওয়া পরিচ্ছন্নতা কর্মী মোঃ হাবিবুর রহমান বলেন, সাধারণত এভাবে কোনো এসআই বা পুলিশ কনস্টেবল এভাবে বিদায় দেওয়া হয়। একজন পরিচ্ছন্নতাকর্মী হিসেবে চাকরির শেষ ও বিদায়ের সময়ে আমি এভাবে সম্মানিত হবো তা কখনও কল্পনা করিনি। আমি মনে করি এরকম ব্যতিক্রমী বিদায় অনুষ্ঠানের আয়োজনে পুলিশ বিভাগের মর্যাদা আরো বৃদ্ধি পাবে। আমাকে ও আমার পরিবারকে সম্মানিত করার জন্য থানার সকল কর্মকর্তা ও আমার সহকর্মীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহাম্মদ বলেন, আমরা একত্রে কাজ করার সস্মৃতিকে হৃদয়ে লালন করি। হাবিবুর রহমান পরিচ্ছন্নতাকর্মী হলেও আমরা একই পরিবারের সদস্য। তাই তাকে কখনো আলাদা ভাবে দেখা হয়নি। তার বিদায়ের দিনটি স্বরনীয় করে রাখতে এবং তাকে সম্মানিত করতেই এই ধরনের ব্যতিক্রম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme