1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
মাদারগঞ্জের কড়ইচূড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগ মিলন বাজারে পথসভা অনুষ্ঠিত  – Jamalpur Voice
সংবাদ :
মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে  মেলান্দহ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের সাথে ছাত্র দলের নেতৃবৃন্দের শুভেচ্ছা মেলান্দহের পাঠানপাড়ায় সংখ্যা লঘু পরিবারের জমি জবর দখলের চেষ্টা   জামালপুরে ইউপি সদস্য আছান আলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন হাজরাবাড়ী পৌর বিএনপির পরামর্শ সভা অনুষ্ঠিত

মাদারগঞ্জের কড়ইচূড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগ মিলন বাজারে পথসভা অনুষ্ঠিত 

  • Update Time : Friday, August 30, 2024
  • 98 Time View

মোঃ রুহুল আমিন রাজু জামালপুরঃ

সম্প্রতি শেখ হাসিনার পদত্যাগও দেশত্যাগে পালিয়ে যাওয়ায় তার বিরুদ্ধে ছাত্র -জনতাকে পুলিশ দিয়ে গুলি করে গণহত্যার অভিযোগে বিএনপির নেতাকর্মীসহ, ভিন্ন মতের মানুষকে গুম, খুন, ব্যাংক লুটপাট,বিদেশে অর্থ পাচার, গণতন্ত্র রক্ষা ও শেখ হাসিনার বিচারের দাবিতে জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার কড়ইচূড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে মিলন বাজারে পথসভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ আগষট বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব কড়ইচূড়া ইউনিয়ন বিএনপির প্রস্তাবিত সভাপতি মোঃ হেলাল উদ্দিন মাষ্টার। কড়ইচূড়া ইউনিয়ন বিএনপির প্রস্তাবিত সাধারণ সম্পাদক মোবারক হোসেন নান্টুর সঞালনায় উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সম্পাদক মেলান্দহ উপজেলা বিএনপির আহ্বায়ক, জামালপুর -৩ আসন মেলান্দহ-মাদারগন্জের বিএনপির সন্ভাব্য মনোনয়ন পদপ্রার্থী, মেলান্দহ -মাদারগঞ্জের প্রাণ প্রিয় নেতা জননেতা মোস্তাফিজুর রহমান বাবুল। তিনি বলেন,গত ১৬ বছরে শেখ হাসিনা হাজার, হাজার ছাত্র জনতা, বিএনপির নেতাকর্মীসহ, হেফাজত, জামায়াত ও ভিন্ন মতের মানুষকে কে তার পেটোয়া বাহিনী দিয়ে গুলি করে গণহত্যা চালিয়ে, গুম,করে,জুলুম করে,হামলা, মামলা দিয়ে নির্যাতন করেছেন। গত ৫ আগষ্ট ছাত্র জনতার চূড়ান্ত আন্দোলন ও গণঅভ্যুত্থানে শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে গেছে। শেখ হাসিনার এই ছাত্র জনতা, গণহত্যার বিচার চাই। তার এই বিচার বাংলার মাটিতেই হবে ইনশাআল্লাহ। ইতিমধ্যে শেখ হাসিনা বিরুদ্ধে গণহত্যাসহ শতাধিক হত্যা মামলা দায়ের হয়েছে। আমরা এই গণহত্যার মামলার ফাঁসি হবে। এ সময় সাধারণ মানুষ ছাত্র জনতা স্লোগান দেয়, শেখ হাসিনাসহ তার দোসরদের ফাঁসি চাই বলে স্লোগান দেয়।

তিনি আরো বলেন আপনারা ধৈর্য ধরেন কোন প্রকার সহিংসতা করবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না। এ সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আহ্বায়ক এডভোকেট মুন্জুরুল কাদের খান বাবুল, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাদারগঞ্জ পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল গফুর, আরোd বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান রতন, যুগ্ম আহবায়ক জিয়াউর রহমান জিয়া, মাদারগঞ্জ পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি অধ্যাপক রাকিব লিটন প্রমুখ নেতৃবৃন্দ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme