1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
মেলান্দহে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার – Jamalpur Voice
সংবাদ :
সরিষাবাড়ির যমুনা সারকারখানায় উৎপাদন চালু রাখার দাবীতে মানববন্ধন ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা করতে পারবে খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ জামালপুর রেলওয়ে ওভারপাস প্রকল্পের ভূমি অধিগ্রহণের টাকা নিয়ে ছোট ভাইয়ের স্ত্রীর সাথে বড় ভাইদের বিরোধ মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে 

মেলান্দহে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

  • Update Time : Monday, June 19, 2023
  • 26 Time View

 মোঃ রুহুল আমিন রাজু জামালপুর প্রতিনিধি ঃ জামালপুরের মেলান্দহে প্রতিপক্ষের গোয়াল ঘরের পেছনের লিচু গাছে আজগার আলী নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মেলান্দহ থানা পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে তিনি আত্মহত্যা করেছেন। খুন হয়েছেন এমন কোনো আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন মেলান্দহ থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন। তবে লাশের  ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি এই প্রতিবেদককে জানিয়েছেন। 

 গত ১৯ জুন সোমবার সকাল ৮টা দিকে মেলান্দহ  পৌরসভার নাগেরপাড়া থেকে ঐ বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার কর হয়। মৃত আজগার আলী ঐ এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, মেলান্দহ পৌরসভার নাগেরপাড়া এলাকায় রশিদ মুন্সীর গোয়াল ঘরের পেছনে লিচু গাছের সঙ্গে ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে।

তারা আরো জানান, আজগার আলী সঙ্গে প্রতিপক্ষ রশিদ মুন্সির জমি সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা চলছিল। তাদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ ছিল। তিনি প্রতিপক্ষের মামলায় জেলেও গিয়েছিলেন। কিছুদিন আগে তিনি জেল থেকে বের হয়েছেন। রশিদ ও আজগাড়া আলী প্রতিবেশী।

জামালপুরে সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) স্বজল কুমার সরকার বলেন, কিছুদিন আগে তিনি জেল থেকে বের হয়েছেন। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme