1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
মেলান্দহ গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা – Jamalpur Voice
সংবাদ :
সরিষাবাড়ির যমুনা সারকারখানায় উৎপাদন চালু রাখার দাবীতে মানববন্ধন ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা করতে পারবে খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ জামালপুর রেলওয়ে ওভারপাস প্রকল্পের ভূমি অধিগ্রহণের টাকা নিয়ে ছোট ভাইয়ের স্ত্রীর সাথে বড় ভাইদের বিরোধ মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে 

মেলান্দহ গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

  • Update Time : Friday, June 30, 2023
  • 23 Time View

জামালপুরের মেলান্দহে প্রেমঘটিত বিষয় নিয়ে পরিবারের শাসনে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রবিউল (১৭) নামে এক কিশোর। বৃহস্পতিবার রাতে উপজেলার নয়ানগর ইউনিয়নে এ ঘটনা ঘটে। সে ঐ এলাকার সিদ্দিকের ছেলে।

স্থানীয়রা জানান, কয়েক বছর ধরে স্থানীয় এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল রবিউলের। বিষয়টি তার পরিবার জানলে ঐ মেয়ের সঙ্গে যোগাযোগ বন্ধ করতে বলে। পরিবারের বাধা থাকলেও বৃহস্পতিবার ঈদের দিন বিকেলে ঐ মেয়ের সঙ্গে ঘোরাঘুরি করে।

বিষয়টি তার পরিবার অবগত হলে রাতে বাড়ি ফেরার পর রবিউলকে শাসন করে তার পরিবার। এরপর রাগারাগী করে নিজ ঘরে যায় রবিউল। পরে পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে রাত ২টার দিকে নিজ বাড়ির পাশে একটি গাছের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁস নেয় ঐ কিশোর।

মাঝ রাতে প্রকৃতির ডাকে তার বোন বাইরে বের হলে গাছের সঙ্গে রবিউলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তার চিৎকার পরিবারের অন্য সদস্যরা জেগে বাইরে এসে লাশ নামিয়ে ঘরে আনেন। সকালে বিষয়টি মেলান্দহ থানায় জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme