1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
মেলান্দহে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা – Jamalpur Voice
সংবাদ :
মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে  মেলান্দহ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের সাথে ছাত্র দলের নেতৃবৃন্দের শুভেচ্ছা মেলান্দহের পাঠানপাড়ায় সংখ্যা লঘু পরিবারের জমি জবর দখলের চেষ্টা   জামালপুরে ইউপি সদস্য আছান আলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন হাজরাবাড়ী পৌর বিএনপির পরামর্শ সভা অনুষ্ঠিত

মেলান্দহে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

  • Update Time : Monday, July 24, 2023
  • 18 Time View

মোঃ রুহুল আমিন রাজু জামালপুর প্রতিনিধিঃ ”নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য সারা দেশের ন্যায় জামালপুরের মেলান্দহে ‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩’ শুরু হয়েছে। জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষ্যে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহিত কার্যক্রম বিষয়ে মতবিনিময় সভা করে উপজেল মৎস্য দপ্তর। সোমবার (২৪ জুলাই) সকালে উপজেলা মৎস্য দপ্তর ও উপজেলা প্রশাসনের আয়জনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপজেলা মৎস্য অফিসার মোঃ মাহমুদুর রহমান বলেন, মৎস্য সম্পদের সুরক্ষা, সংরক্ষণ বিষয়ে মৎস্য অধিদপ্তরের গৃহীত কার্যক্রম ও মৎস্য সেক্টরে বর্তমান সরকারের সাফল্য অর্জন বিষয়ে বিশদ আলোকপাত করেন। সভায় মেলান্দহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সফল মৎস্য চাষি, উদ্যোক্তা ও অন্যান্যজন উপস্থিত ছিলেন। সভায় উপজেলা মৎস্য অফিসার মেলান্দহ উপজেলা জাতীয় মৎস্য সপ্তাহ -২০২৩ এর গৃহীত কর্মসূচি বিষয়ে সভায় আলোচনা করেন।
এবং জাতীয় মৎস্য সপ্তাহে যে কার্যক্রম হাতে নেয়া হয়েছে তার বিস্তারিত বর্ননা তুলে ধরেন তিনি। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme