1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
ডি ডি এফ স্কুল এন্ড কলেজ পরিদর্শন করলেন দেওয়ানগঞ্জ পৌর মেয়র – Jamalpur Voice
সংবাদ :
জামালপুরে শিকদার গ্রুপের মুতিয়ারা বিদ্যুৎ প্লান্টে দুর্ধর্ষ ডাকাতি এডিশনাল ডিআইজিকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন  সাংবাদিক নাদিম হত্যা: আদালতে দাখিলকৃত চার্জশিটে ২ নম্বরসহ ১৩ আসামির নাম নেই মাহমুদপুরে জমি বেদখল করতে মরিয়া প্রতিপক্ষের হুমকি ধামকী প্রদর্শন  ঢাকায় বসুন্ধরা আবাসিক এলাকায় শ্রমজীবীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ মোস্তাফিজুর রহমান বাবুলের জামালপুরে মামলার আসামি মৃত ছাত্রলীগ নেতা বন্যার্ত মানুষের পাশে কেন্দ্রীয় বিএনপি ত্রার্ণ তহবিলে টাকা জমা প্রদান করেন মোস্তাফিজুর রহমান বাবুল জামালপুরে তারেক রহমানের ১৭তম কারামুক্তি দিবস পালিত মেলান্দহের ঘোষেরপাড়া ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত  মেলান্দহে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান  

ডি ডি এফ স্কুল এন্ড কলেজ পরিদর্শন করলেন দেওয়ানগঞ্জ পৌর মেয়র

  • Update Time : Wednesday, August 9, 2023
  • 125 Time View

৯ আগস্ট জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার প্রানকেন্দ্রে প্রতিষ্ঠিত ডি ডি এফ স্কুল এন্ড কলেজে কতৃর্ক আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৩ এর শুভ উদ্বোধন ও ক‍্যাম্পাস পরিদর্শন করেন দেওয়ানগঞ্জ পৌরসভার জননন্দিত সুযোগ‍্য মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু। তিনি ক্লাশ রুম পরিদর্শনের সময় মত বিনিময় করেন শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে।

স্কুলের সব কিছু দেখে ও শুনে তিনি সন্তোষ প্রকাশ করে বলেন এমন একটি প্রতিষ্ঠান দেওয়ানগঞ্জ উপজেলায় প্রতিষ্ঠিত হওয়ার প্রয়োজন ছিল। আমি মনে করি এই স্কুলের শিক্ষার্থীরা নৈতিক এবং একাডেমিক শিক্ষার পাশাপাশি তাদের কাঙ্ক্ষিত লক্ষে পৌছতে পারবে। স্কুলে গমন করলে তাকে স্বাগতঃ জানান,স্কুলের অধ্যক্ষ প্রফেসর মোঃ মাহমুদুল হক ও পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ জহুরুল ইসলাম। ঘরোয়া আলোচনা সভায় বক্তব্য রাখেন, আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন, একাডেমিক সুপারভাইজার খলিলুর রহমান সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

স্কুলের পক্ষ থেকে মেয়র কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মেয়র স্কুল প্রাঙ্গনে নিজ হাতে গাছের চারা রোপন করেন। তিনি স্কুলে সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ জহুরুল ইসলাম তার স্কুল পরিদর্শন করায় মেয়রকে ধন‍্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme