1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
দ্বাদশ সংসদ নির্বাচনে আ'লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী আব্দুল কাদের সেখের বিশাল শোডাউন – Jamalpur Voice
সংবাদ :
সরিষাবাড়ির যমুনা সারকারখানায় উৎপাদন চালু রাখার দাবীতে মানববন্ধন ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা করতে পারবে খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ জামালপুর রেলওয়ে ওভারপাস প্রকল্পের ভূমি অধিগ্রহণের টাকা নিয়ে ছোট ভাইয়ের স্ত্রীর সাথে বড় ভাইদের বিরোধ মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে 

দ্বাদশ সংসদ নির্বাচনে আ’লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী আব্দুল কাদের সেখের বিশাল শোডাউন

  • Update Time : Monday, October 2, 2023
  • 53 Time View

 

মোঃ রুহুল আমিন রাজু জামালপুর প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ( ইসলামপুর) আসন থেকে আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়র আব্দুল কাদের সেখের এক বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচনী শোডাউন উপলক্ষে সরকারি ইসলামপুর কলেজ মাঠে পনের সহস্রাধিক নারী-পুরুষের সমাগম ঘটে।
পরে কলেজ মাঠ থেকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তিন বারের পৌর মেয়র আব্দুল কাদের সেখের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক ঘুরে ইসলামপুর থানা মোড়(বটতলা চত্বরে) একটি সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। পথ সভায় বক্তব্য রাখেন, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামপুর পৌর সভার তিন বারের পৌর মেয়র আব্দুল কাদের সেখ,তিনি তার
বক্তব্যে বলেন, আমি আপনাদের সেবক আর বঙ্গবন্ধুর সৈনিক। আপনারা বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা এবং নৌকাকে ভালো বাসেন। আপনারা বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা এবং নৌকাকে ভালো বেসে তিন তিন বার আমাকে পৌর মেয়র নির্বাচিত করেছেন ।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে আমি আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইসলামপুর পৌর সভা ও উপজেলায় যে উন্নয়ন হয়েছে সেটি আপনাদের সামনে দৃশ্যমান।
তাই নতুন প্রজন্মের জন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট প্রার্থনা করছি। আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট সকলের আমলনামা রয়েছে। আমি বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে জামালপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করতে পারি কি না? জবাবে হাজারো জনতা হা সুচক বাক্য উচ্চারণ করেন। তিনি আরও বলেন, স্বাধীনতার পরাজিত ১৫ আগস্টে ৩২ নাম্বারে বঙ্গবন্ধু ও তার পরিবারের কনিষ্ঠ সদস্য শিশু শেখ রাসেলসহ তার পরিবারের সকাল সদস্যকে যে নৃশংসভাবে হত্যা করা হয়েছে আমরা সেটা ভুলে যাইনি। আমাদের বুকে এখনো রক্তক্ষরন হয়। আল্লাহর অশেষ রহমতে কন্যা আজও বাংলাদেশ বেঁচে আছে। শেখ হাসিনা বেঁচে না থাকলে হয়তোবা বাংলাদেশও আজ মাথা ও চোখের দাঁড়াতে পারত না।
মেয়র আব্দুল কাদের সেখ বলেন, বিডিআর বিদ্রোহের সময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলার যুব কণ্ঠ মির্জা আজম ও নানক এমপি নিজের জীবন বাজি রেখে গোলাগুলি বন্ধ করে বাংলাদেশকে রক্ষা করেছেন। সেই প্রিয় নেতা আজম এমপি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। আমি মনে করি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনে আওয়ামী লীগ থেকে জামালপুরের পাঁচটি আসনে যে কেউ মনোনয়ন পাক। আমরা জননেতা মির্জা আজমের নেতৃত্বে পাঁচটি আসনই জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme