1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
ইসলামপুরে জাপার প্রার্থীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলেন এক নারী – Jamalpur Voice
সংবাদ :
সরিষাবাড়ির যমুনা সারকারখানায় উৎপাদন চালু রাখার দাবীতে মানববন্ধন ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা করতে পারবে খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ জামালপুর রেলওয়ে ওভারপাস প্রকল্পের ভূমি অধিগ্রহণের টাকা নিয়ে ছোট ভাইয়ের স্ত্রীর সাথে বড় ভাইদের বিরোধ মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে 

ইসলামপুরে জাপার প্রার্থীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলেন এক নারী

  • Update Time : Wednesday, December 6, 2023
  • 40 Time View

মোঃ রুহুল আমিন রাজু জেলা প্রতিনিধি- জামালপুর:
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও দলটির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন এবং শারীরিকভাবে লাঞ্ছিতের ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছে এক ভুক্তভোগী নারী।

গত মঙ্গলবার(০৫ ডিসেম্বর)ফারহানা ইসলাম নার্গিস নামে এক নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম বরাবর এ অভিযোগ দেন।

ভোক্তভোগী সেই নারী অভিযোগে উল্লেখ করেন, তার স্বামী হাফিজুর রহমান জেমস ১৯৯০ সাল থেকে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত রয়েছে। সেই সুবাদে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ছিলেন। সেই থেকেই এই আসনের বর্তমান জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তফা আল মাহমুদ ও তার কর্মী সমর্থকরা তার স্বামীর প্রতি ক্ষুদ্ধ হয়ে উঠেন। এর পর থেকেই তার স্বামীকে(জেমস) তারা বিভিন্ন সময় মোবাইল ফোনে হুমকি- ধামকিসহ খারাপ ভাষায় গালিগালাজ করেন।

অভিযোগে তিনি আরও উল্লেখ করেন, শুধু তাই নয়, শুরুর দিনেই তিনি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বিশাল মিছিল বহর নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। লিখিত অভিযোগে শারীরিক লাঞ্ছিতের ঘটনাসহ নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের বিষয়ে সঠিক বিচার দাবী করেন ভুক্তভোগী নার্গিস।

এর আগেও গত(১৪ অক্টোবর)ভুক্তভোগী সেই নারী মনোনয়ন প্রত্যাশী প্রচারণায় বাধাসহ পোস্টার ও ফেস্টুন খুলে নেওয়ার অভিযোগে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে ছিলেন বলেও জানা গেছে।

এসব অভিযোগের বিষয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তফা আল মাহমুদ বলেন, এই লিখিত অভিযোগ সম্পর্কে আমি কিছু জানি না। আর আমি এ অভিযোগের সাথে জড়িতও না। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই অবশ্যই আমি নির্বাচনী আচরণ বিধি মেনে চলবো।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পত্রটি নির্বাচনী অসুন্ধান কমিটির কাছে পাঠাবো। তারা এ বিষয়ে ব্যবস্থা নিবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme