1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
আইজিপি পুরস্কার পেলেন জামালপুরের ডিবি ওসি কাজী শাহনেওয়াজ – Jamalpur Voice
সংবাদ :
সরিষাবাড়ির যমুনা সারকারখানায় উৎপাদন চালু রাখার দাবীতে মানববন্ধন ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা করতে পারবে খাদ্য বান্ধব কর্মসূচির অনুকূলে হত দরিদ্রের মাঝে চাউল বিতরণ জামালপুর রেলওয়ে ওভারপাস প্রকল্পের ভূমি অধিগ্রহণের টাকা নিয়ে ছোট ভাইয়ের স্ত্রীর সাথে বড় ভাইদের বিরোধ মেলান্দহে ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের যৌথ প্রতিনিধি সভা অনুষ্ঠিত খাতেমুন মঈন মহিলা কলেজ : অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের সাবেক সভাপতির স্বাক্ষর ব্যবহার করে প্রায় দুই লাখ টাকা উত্তোলনের অভিযোগ বকশিগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন হাজরাবাড়ীতে পৌর বিএনপির উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত  জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ বকশিগঞ্জে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে 

আইজিপি পুরস্কার পেলেন জামালপুরের ডিবি ওসি কাজী শাহনেওয়াজ

  • Update Time : Tuesday, July 9, 2024
  • 37 Time View

মোঃ রুহুল আমিন রাজু,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে মাদক নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য বাংলাদেশ পুলিশের আইজিপি কর্তৃক পুরষ্কৃত হলেন জেলা গোয়ান্দা শাখার -ডিবির ওসি কাজী শাহনেওয়াজ ইমন।

৭ জুলাই রবিবার বিকালে জামালপুর পুলিশ সুপারের কনফারেন্স হল রুমে পুলিশের আইজিপি কর্তৃক প্রেরিত এ অর্থ পুরস্কার তুলে দেন জামালপুরের সুযোগ্য সাংবাদিক বান্ধব মানবিক পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

এসময় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।এমন পুরষ্কার প্রাপ্ত হয়ে ডিবি’র ওসি কাজী শাহনেওয়াজ বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম (বার) ও জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম (বার) এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার অনুভুতি ব্যক্ত করেন।

তিনি বলেন, এই ধরনের পুরস্কার নিশ্চয় জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ টিমকে আরো অধিক ভালো কাজ তথা মাদক নিয়ন্ত্রণের জন্য অনুপ্রাণিত করবে।একইসাথে এ অর্জন জেলা গোয়ান্দা শাখার প্রতিটি সদস্যের কর্মস্পৃহা বৃদ্ধি করবে।

জানা যায়, চলতি বছরের ৩০ মে দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার মেলান্দহ উপজেলার দুরমুট ইউনিয়নের সুলতানখালি গ্রামে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল শেখের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ। অভিযান চলাকালে ইউপি সদস্য বেলালের বসতঘর থেকে দুটি সাদা প্লাস্টিকের বস্তায় একটিতে ২৬ কেজি এবং অপরটিতে ১৪ কেজি সর্বমোট ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ইউপি সদস্য বেলাল শেখকে গ্রেপ্তার করা হয়। পরে ইউপি সদস্য বেলালের বিরুদ্ধে মেলান্দহ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয় এবং ৩১ মে তাঁকে সাত দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়।

জামালপুর জেলা গোয়েন্দা শাখার অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ইউপি সদস্য কে গ্রেফতার সংক্রান্তে উক্ত অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশের আইজিপি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme