1. jamalpurvoice2020@gmail.com : Editor : Zakiul Islam
  2. ullashtv@gmail.com : TheJamalpurVoice :
জামালপুরে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ, গুলিবর্ষণ, পুলিশসহ সাধারণ শিক্ষার্থী আহত ৩২ আটক ১০ – Jamalpur Voice
সংবাদ :
জামালপুরে শিকদার গ্রুপের মুতিয়ারা বিদ্যুৎ প্লান্টে দুর্ধর্ষ ডাকাতি এডিশনাল ডিআইজিকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন  সাংবাদিক নাদিম হত্যা: আদালতে দাখিলকৃত চার্জশিটে ২ নম্বরসহ ১৩ আসামির নাম নেই মাহমুদপুরে জমি বেদখল করতে মরিয়া প্রতিপক্ষের হুমকি ধামকী প্রদর্শন  ঢাকায় বসুন্ধরা আবাসিক এলাকায় শ্রমজীবীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ মোস্তাফিজুর রহমান বাবুলের জামালপুরে মামলার আসামি মৃত ছাত্রলীগ নেতা বন্যার্ত মানুষের পাশে কেন্দ্রীয় বিএনপি ত্রার্ণ তহবিলে টাকা জমা প্রদান করেন মোস্তাফিজুর রহমান বাবুল জামালপুরে তারেক রহমানের ১৭তম কারামুক্তি দিবস পালিত মেলান্দহের ঘোষেরপাড়া ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত  মেলান্দহে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান  

জামালপুরে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ, গুলিবর্ষণ, পুলিশসহ সাধারণ শিক্ষার্থী আহত ৩২ আটক ১০

  • Update Time : Thursday, July 18, 2024
  • 72 Time View

কাফি পারভেজ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরে সাধারণ শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে। এসময় শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। বিক্ষুব্ধ শিক্ষার্থীদের ইট-পাথরের আঘাতে পুলিশ সুপার মো. কামরুজ্জামানসহ ১০-১২ জন পুলিশ সদস্য এবং অন্তত ২০ জন সাধারণ শিক্ষার্থী আহত হয়েছেন। এ ঘটনায় আটক করা হয়েছে ১০ জনকে।

বৃহষ্পতিবার (১৮ জুলাই) বিকেল ৩টার দিকে জেলা শহরের গেটপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শহরে উত্তেজনা বিরাজ করছিল।

ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে মোতায়েন রয়েছে। পুলিশের বুলেটের আঘাতে বেশকিছু শিক্ষার্থী আহত হয়েছে। শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হলেও বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছে বলে জানা গেছে।

এদিকে সংবাদ সংগ্রহকালে ডেইলি স্টারের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম নিরবসহ কয়েকজন সাংবাদিকের ওপর চড়াও হয় আন্দোলনকারীরা। তারা সাংবাদিকদের ক্যামেরা নিয়ে ছবি ও ভিডিও ডিলিট করে দেয়।

এরআগে সকাল থেকে কোটা সংস্কার এবং সারাদেশে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা ও হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীরা শহরের বিভিন্নস্থান থেকে জড়ো হয়ে খণ্ড খণ্ড মিছিল বের করে স্টেশন এলাকায় অবস্থান নেয়।

দুপুর ১২টা থেকে প্রায় তিন ঘণ্টাব্যাপী জামালপুর রেলওয়ে স্টেশন জংশনে দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেন অবরোধ করে রাখে। এসময় ঘটনাস্থলে পুলিশ অবস্থান নেয় এবং শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় অন্তত ২০ জন আন্দোলনকারী আহত হন।

জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয়। এসময় আন্দোলনকারীরা অতর্কিত ইট-পাটকেল নিক্ষেপসহ হামলা চালায়। এতে পুলিশ সুপারসহ ২০-১২ জন পুলিশ সদস্য আহত হন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট ছুড়ে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং ১০ জনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সম্পাদক: জাকিউল ইসলাম কর্তৃক জামালপুর থেকে প্রকাশিত। ইমেইল: jamalpurvoice2020@gmail.com

জামালপুর ভয়েজ ডট কম: সকল স্বত্ব সংরক্ষিত
Customized BY NewsTheme